| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ঈদের রাতেই রাজশাহীতে কোরবানির বর্জ্য অপসারণ, ছুটি বাতিল


ঈদের রাতেই রাজশাহীতে কোরবানির বর্জ্য অপসারণ, ছুটি বাতিল


রহমত নিউজ ডেস্ক     27 June, 2023     09:03 AM    


বিগত বছরগুলোর মতো এবারো ঈদের দিন রাতের মধ্যেই মহানগরীতে কোরবানির সব বর্জ্য অপসারণের প্রস্তুতি নিয়েছে রাজশাহী সিটি করপোরেশন। বিগত বছরগুলোর মতো এবারো বর্জ্য অপসারণে সফলতার আশা সিটি করপোরেশন কর্তৃপক্ষের।

সোমবার (২৬ জুন) দুপুরে নগর ভবনের সিটি হলরুমে নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাই ও দ্রুত বর্জ্য অপসারণ বিষয়ে ওয়ার্ড সচিব ওয়ার্ড সুপারভাইজার এবং পরিচ্ছন্ন পরিদর্শক ও কেন্দ্রীয় সুপারভাইজারদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা সেলিম রেজা রঞ্জুর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার। সভায় উপস্থিত ছিলেন- পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং মো. সাজ্জাদ হোসেন, পরিচ্ছন্ন পরিদর্শক শাহীন রেজা, রেজাউল ইসলাম, মোফাজ্জল হোসেন মাকু, ইকবাল হোসেন ডেভিড, ওয়ার্ড সচিব ও পরিচ্ছন্ন সুপারভাইজাররা।

সভায় জানানো হয়, ঈদুল আজহার দিন সকাল থেকে শুরু করে রাতের মধ্যেই নগরীর সব কোরবানির বর্জ্য অপসারণ হবে। ঈদের পরদিনই মহানগরী হয়ে উঠবে একটি পরিচ্ছন্ন নগরী। বর্জ্য অপসারণ কার্যক্রম রাতের মধ্যেই শেষ করার লক্ষ্যে কন্ট্রোল রুম খোলা হয়েছে। এ লক্ষ্যে পরিচ্ছন্ন বিভাগের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘোষণা করা হয়েছে। এরই মধ্যে কোরবানির পশু জবাই ও দ্রুত বর্জ্য অপসারণ বিষয়ে লিফলেট বিতরণ হয়েছে। এতে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: