| |
               

মূল পাতা সারাদেশ জেলা আওয়ামী লীগের পালানোর ইতিহাস নেই : পানিসম্পদ উপমন্ত্রী


আওয়ামী লীগের পালানোর ইতিহাস নেই : পানিসম্পদ উপমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     04 June, 2023     09:03 AM    


পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগের পালানোর ইতিহাস নেই। দেশ ছেড়ে পালানোর অভ্যাস বিএনপির রয়েছে।

শনিবার (৩ জুন) বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলার পন্ডিতসার উচ্চ বিদ্যালয় মাঠে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির হোসেন সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপদেষ্টা জোবায়দা হক অজন্তা, ধর্ম সম্পাদক শহিদুল ইসলাম শান্তুু চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক গাজী মনির, সহ দপ্তর সম্পাদক তাহের জামান ও  অমিত পাল। এরআগে সকালে নড়িয়ায় ইউপি চেয়ারম্যান, সদস্য ও সচিবদের এক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উপমন্ত্রী।

উপমন্ত্রী বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রাজনীতি করবে না মুচলেকা দিয়েই দেশ ছেড়ে পালিয়েছিল। আসামি হওয়ার পরে মামলাও মোকাবিলা করেনি। খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারী নির্বাচন করে আন্দোলনের মুখে পদত্যাগ করে পালিয়েছিল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতার কারণেই সাজাপ্রাপ্ত আসামী হয়েও খালেদা জিয়া বাসায় থাকতে পারছে। উদারতাকে দূর্বলতা ভাববেন না।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পদচিহ্ন অনুসরণ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে পরিণত করতে সক্ষম হয়েছে। বঙ্গবন্ধুর সততা ও মেধায় বাংলাদেশ সৃষ্টি হয়েছে। আর শেখ হাসিনা তাঁর সততা, প্রজ্ঞা, মেধা এবং রাজনৈতিক দূরদর্শিতায় এমন এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন যে, শুধু বাংলাদেশ নয় আন্তর্জাতিক মহল তাঁর প্রতি খুবই শ্রদ্ধাশীল। তাই আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া