| |
               

মূল পাতা সারাদেশ জেলা শ্রীমঙ্গলে বিধবা মহিলাকে ‘গরু’ প্রদান তালুকদার ওয়েলফেয়ারের


শ্রীমঙ্গলে বিধবা মহিলাকে ‘গরু’ প্রদান তালুকদার ওয়েলফেয়ারের


মুস্তাকিম আল মুনতাজ     17 May, 2023     06:41 PM    


মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলাধীন ৫নং কালাপুর ইউনিয়নের অন্তর্গত বরুণা গ্রামের অসহায় হতদরিদ্র একজন বিধবা মহিলাকে স্বাবলম্বী করার লক্ষ্যে গরু (গাভী) প্রদান করেছে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট।

আজ  (১৭ মে) বুধবার সকাল ৯টায় মরহুম আব্দুস সোবহান তালুকদার ভিলায় তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা আব্দুর রশিদ তালুকদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মুস্তাকিম আল মুনতাজ তালুকদার এর সঞ্চালনায় গরু প্রদান অনুষ্ঠিত হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন ট্রাস্টের সহ-অর্থ সম্পাদক মসুদুর রহমান মসুদ তালুকদার, সদস্য মোঃ জাকির হোসেন তালুকদার প্রমূখ।

গরু প্রাপ্তির পর হতদরিদ্র বিধবা মহিলা বলেন, ট্রাস্টের পক্ষ থেকে আমাকে গরু প্রদান করায় আমি অত্যন্ত খুশি ও সন্তুষ্ট । গরুটি আমাকে স্বাবলম্বী করবে বলে বিশ্বাস করি। ট্রাস্টের সবার প্রতি কৃতজ্ঞতা আদায় করি। আল্লাহ আপনাদের উত্তম বিনিময় দান করুন।

উল্লেখ্য, ২০২০ সালে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে  অসহায়, দুস্থ ও গরীব মানুষদের চিকিৎসাসেবা, গৃহ নির্মাণ, নগদ অর্থ, খাদ্যসামগ্রী এবং শিক্ষা উপকরণ বিতরণ সহ নানানরকম কার্যক্রম চালিয়ে যাচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট মৌলভীবাজার শ্রীমঙ্গল