| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হলো ঢাবি শিক্ষার্থীকে


আহত মিরাজুল ইসলাম শিবলী

চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হলো ঢাবি শিক্ষার্থীকে


রহমত নিউজ     07 May, 2023     07:42 AM    


কথা কাটাকাটির জেরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (৬ মে) গাজীপুরের কালিয়াকৈরে রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন সিল্কসিটি এক্সপ্রেসে এই ঘটনা ঘটে। এতে মিরাজুল ইসলাম শিবলী নামে ওই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফর্মেন্স স্টাডিজ বিভাগের ছাত্র।

ভুক্তভোগী শিক্ষার্থী শিবলী জানান, প্রচুর ভিড় থাকায় তিনি ট্রেনের দরজায় দাঁড়িয়েই ঢাকায় আসছিলেন। পথিমধ্যে দরজায় ব্যাগ রাখাকে কেন্দ্র করে এক সহযাত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে মিটমাটও হয়ে যায়। কিন্তু ট্রেনটি গাজীপুর পৌঁছালে ওই যাত্রী হঠাৎ করে তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। অনেকক্ষণ পর জ্ঞান ফিরলে পুলিশের সহায়তায় তিনি হাসপাতালে চিকিৎসা নেন।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান বলেন, ওই ছাত্রের সার্বিক বিষয়ে বিশ্ববিদ্যালয় খোঁজখবর রাখছে। পাশাপাশি অভিযুক্ত ব্যক্তিকে দ্রুত শনাক্ত করতে গাজীপুর থানা ও রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন তিনি।