| |
               

মূল পাতা সারাদেশ জেলা বৃহস্পতিবার থেকে সুনামগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট


বৃহস্পতিবার থেকে সুনামগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট


মফস্বল ডেস্ক     01 May, 2023     10:00 AM    


সুনামগঞ্জে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অবৈধ চাঁদাবাজি বন্ধ, বাস শ্রমিক নির্যাতনের বিচার ও অবৈধ যাত্রী পরিবহন বন্ধের ৩ দফা দাবিতে আগামী (৪ মে) বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছে সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জ নতুন বাস স্ট্যান্ডে পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যলয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এই ধর্মঘটের কথা জানানো হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে শ্রমিক নেতারা অভিযোগ করে বলেন, মানববন্ধন করে প্রশাসনের কাছে তিন দফা দাবি বাস্তবায়নের আবেদন জানান তারা। দাবি আদায় না হলে ৩ মে থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের সিদ্ধান্তও জানানো হয়। কিন্তু প্রশাসন তাদের দাবি মানেনি এবং তাদের অভিযোগের কোনো সুরাহা করেনি। সে কারণেই এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। তবে ৩ মে এসএসসি পরীক্ষা থাকায় তারা ৪ মে থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট ডেকেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস, কোচ ও মাইক্রোবাস সমিতির সভাপতি সুজাউল কবীর, সংগঠনের কার্যকরী সভাপতি বুরহান উদ্দিন, সহসভাপতি মো. আনেয়ার হোসেন, দপ্তর সম্পাদক মো. সুমন মিয়া প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট সুনামগঞ্জ সুনামগঞ্জ সদর