| |
               

মূল পাতা সারাদেশ মহানগর মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী ছিলেন উম্মাহর দরদী অভিভাবক : মাওলানা হামিদী


মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী ছিলেন উম্মাহর দরদী অভিভাবক : মাওলানা হামিদী


রহমত নিউজ ডেস্ক     07 April, 2023     09:32 PM    


বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সাবেক মহাপরিচালক ও খেলাফত মজলিসের আমীর অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের  নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মজিবুর রহমান হামিদী।

আজ (৭ এপ্রিল) শুক্রবার খেলাফত আন্দোলন ঢাকা মহানগরী সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মাদুল্লাহ হোসাইন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি এ শোক জানানা।

মাওলানা হামিদী বলেন, অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী রাহমাতুল্লাহি আলাইহি মুসলিম উম্মাহ'র একজন দরদী অভিভাবক ছিলেন। আমৃত্যু ইসলাম ও দ্বীনি শিক্ষা এবং মুসলমানদের খেদমতে দেশব্যাপী কাজ করেছেন, জীবনের শেষে উম্মাহর রাহনুমা হিসাবে রাজনৈতিক ময়দান কে দ্বীনের পথে অগ্রসরে নিয়োজিত ছিলেন। তিনি আজ নারায়ণগঞ্জে একটি ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইফতার পূর্ব মুহুর্তে মহান রবের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন  আমাদেরকেও সুপরামর্শ দিতেন। তাঁর ইন্তেকালে দেশ,জাতি ও মুসলিম উম্মাহ একজন সৎ,সাহসী,কর্মতৎপর ও দরদী অভিভাবক আলেমকে হারাল। তাঁর ইন্তেকালে জাতি ব্যথিত ও গভীর শোকাহত। আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর পরিবার-পরিজন,আত্মীয়-স্বজন,সহকর্মী, ছাত্র ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ তাআলার দরবারে কায়মানো বাক্যে দুআ করছি,হে আল্লাহ! আপনি আপনার প্রিয় বান্দাকে জান্নাতুল ফেরদাউসের সর্বোচ্চ মাকাম দান করুন, আমীন ইয়া রাব্বুল আলামিন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা