| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী গণতন্ত্রের ধারাবাহিকতা বিএনপি ধ্বংস করতে চায় : নাছিম


গণতন্ত্রের ধারাবাহিকতা বিএনপি ধ্বংস করতে চায় : নাছিম


রহমত নিউজ ডেস্ক     05 April, 2023     04:54 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন,  বিএনপি-জামায়াত বাংলাদেশে বিরাজনীতিকরণ করতে চায়, বাংলাদেশের মানুষের অধিকার খর্ব করতে চায়। বাংলাদেশের মানুষ আত্মনির্ভরশীল হোক তারা চায় না। যে কারণে গণতন্ত্রের ধারাবাহিকতা তারা ধ্বংস করতে চায়। 

আজ (বুধবার) দুপুরে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর প্রাঙ্গণে স্বেচ্ছাসেবক লীগের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন। 

নাছিম বলেন, আমরা মানুষের জন্য, আওয়ামী লীগ মানুষের জন্য, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের জন্য রাজনীতি করে। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে দাঁড়াই, এটাই আওয়ামী লীগের রাজনীতি। এটাই জাতির পিতা আমাদের শিখিয়েছেন। তার আদর্শের পথেই আমরা।  দেশ এবং দেশের মানুষের জন্য আমরা মৃত্যুর মুখে দাঁড়িয়ে। আমরা আপসহীনভাবে আমাদের মহান নেতা জাতির পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করি।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করে। আন্দোলনের নামের বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করে। আন্দোলন জনগণকে নিয়ে করতে হয়, বিএনপি-জামায়াতিরা আন্দোলন করে সন্ত্রাসীদের সাথে নিয়ে, বিএনপির শত্রু হলো জনগণ। জনগণকে জিম্মি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। তাদের উদ্দেশ্য হলো- যেকোনো মূল্যে অতীতের স্বৈরাচারী কায়দায়, তাদের যেভাবে জন্ম হয়েছে একইভাবে দেশের দুঃশাসন অপসাশন, লুণ্ঠন এমনকি শাসনের যে হাতিয়ার সেটাকে তারা জোরদার করতে চায়। আমরা মানুষকে নিয়ে রাজনীতি করি, মানুষের সাথে আছি, মানুষকে নিয়েই শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো অশুভ কর্মকাণ্ডকে প্রতিহত করব।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা