| |
               

মূল পাতা সারাদেশ জেলা সুজনের শ্রীমঙ্গল উপজেলা শাখার কমিটি পুনর্গঠন


সুজনের শ্রীমঙ্গল উপজেলা শাখার কমিটি পুনর্গঠন

আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন ছমরু, সদস্য সচিব ইসমাইল মাহমুদ


এহসান বিন মুজাহির     22 March, 2023     11:20 AM    


সুশাসনের জন্য নাগরিক-সুজনের শ্রীমঙ্গল উপজেলা শাখার কমিটি পুনর্গঠন করা হয়েছে। এতে বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ছমরুকে আহ্বায়ক, মো. কাওছার ইকবাল ও আনিছুল ইসলাম আশরাফিকে যুগ্ম আহ্বায়ক এবং ইসমাইল মাহমুদকে সদস্য সচিব মনোনিত করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) রাতে শহরের ভানুগাছ রোডস্থ পানসী রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে সংগঠনের শ্রীমঙ্গল শাখার আয়োজনে ‘কাঙ্খিত উন্নয়নে চাই শক্তিশালী স্থানীয় সরকার’ শীর্ষক মতবিনিময় সভা শেষে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সুজন শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ছমরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কাওছার ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুজনের জাতীয় কমিটির প্রধান সমন্বয়কারী দিলীপ কুমার সরকার। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব, রশীদপুর গ্যাস ফিল্ডের ব্যবস্থাপক (প্রশাসন) বিশিষ্ট অভিনেতা মোঃ গোলাম রাব্বানী, সুজন মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক জহর লাল দত্ত।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় কমিটির প্রধান সমন্বয়কারী দিলীপ কুমার সরকার, সুজন জেলা শাখার সাধারণ সম্পাদক জহর লাল দত্ত, বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব। সংগঠনের কার্যকরী কমিটির পূর্ণগঠন করে পরবর্তী কার্যক্রম চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট মৌলভীবাজার শ্রীমঙ্গল