| |
               

মূল পাতা জাতীয় আগামীকাল  টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী


আগামীকাল  টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী


রহমত নিউজ     05 January, 2023     10:25 AM    


আগামীকাল দুই দিনের সফরে শুক্রবার (৬ জানুয়ারি) ও শনিবার (৭ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনসহ নানা কর্মসূচিতে অংশ নিবেন তিনি।

দশম বারের মতো আওয়ামী লীগ সভানেত্রী নির্বাচিত হওয়ার পর টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর এটি প্রথম সফর। প্রধানমন্ত্রীর সফর কেন্দ্র করে সমাধিসৌধ কমপ্লেক্সে শেষ হয়েছে উন্নয়নমূলক কর্মকাণ্ড। আর নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রীর আগমনে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে টুঙ্গিপাড়ার নেতাকর্মীদের মাঝে।

সফরের প্রথম দিন বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন প্রধানমন্ত্রী। শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এসময় তার সাথে ছোট বোন শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের থাকার কথা রয়েছে।

শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নতুন কমিটির সদস্যদের নিয়ে বর্ধিত সভায় যোগ দেবেন তিনি। এরপর টুঙ্গিপাড়ায় পরিবারের সদস্যদের নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

জানা গেছে, সফরের দ্বিতীয় দিন শনিবার (৭ জানুয়ারি) গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী দুইদিনের সফরকে ঘিরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে শোভাবর্ধন ও উন্নয়নমূলক কাজ শেষ হয়েছে।