| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি ইসলামপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


ইসলামপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


ওসমান হারুনী     01 January, 2023     02:54 PM    


জামালপুরের ইসলামপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ০১জানুয়ারি) সকালে জাতীয় পার্টি  ইসলামপুর উপজেলা শাখার আয়োজনে  দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর  জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ। শোভাযাত্রায় উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ফেরদৌসুর রহমান সরকার,মমতাজ ফকির, সদস্য আল আমিন মাস্টার, পৌর সভাপতি তারা মিয়া,সাধারণ সম্পাদক খোরশেদ আলম,সাংগঠনিক  সাখাওয়াত হোসেন বাদল ও যুব সংহতির আহ্বায়ক শাহিন মিয়া,যুগ্ম আহবায়ক জহুরলসহ উপজেলা জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা শেষে ইসলামপুর পৌর জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক ফেরদৌস সরকার এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে  জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ বলেছেন। আপনার আজ জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষকীতে এসে প্রমাণ করেছেন ইসলামপুরে মাটি জাতীয় পার্টির মোস্তফা আল মাহমুদের ঘাটি।জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। মানুষের জীবন যাত্রা মান উন্নত হয়।

তিনি আরো " আগামীতে জাতীয় পার্টির সামনে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। আমাদের ঐক্যবদ্ধ থেকে দলকে এগিয়ে নিতে হবে। নেতৃত্বের প্রতি অবিচল থাকতে হবে। নিজেদের শক্তিশালী করা হবে আমাদের আগামী দিনের রাজনীতি।

তিনি আরোও বলেন, ‘ আমাদের শক্তি অর্জন করতে হবে। জাতীয় পার্টি জন্ম থেকে আজ পর্যন্ত দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। জাতীয় পার্টির নবজাগরণ সৃষ্টি হয়েছে। জনগণ আমাদের দিকে তাকিয়ে আছে। আমরা যে আলোয় উদ্ভাসিত করব, সে আলোয় আলোকিত হবে দেশ।