| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিএনপি পাগল হয়ে গেছে : ওবায়দুল কাদের


বিএনপি পাগল হয়ে গেছে : ওবায়দুল কাদের


রহমত নিউজ ডেস্ক     13 December, 2022     07:41 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সুপার ফ্লপ। তারা পাগল হয়ে গেছে। এখন বেপরোয়া আচরণ করছে। কোয়ার্টার ফাইনালে গোল দিয়েছি, সেমি ফাইনালেও গোল দিব, ফাইনালেও জিতব। এই খেলা জাতীয় নির্বাচনের খেলা।

আজ (১৩ ডিসেম্বর) মঙ্গলবার কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিকালে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ফরিদুল  ইসলাম চৌধুরীকে সভাপতি ও  মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে কক্সবাজার জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন মাহবুব উল আলম হানিফ। এছাড়াও মোস্তাক আহমদ চৌধুরীকে জাতীয় পরিষদ সদস্য করা হয়। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ১০ ডিসেম্বর যা চেয়েছে, তার কিছু করতে পারেনি। তারা সরকারকে লাল কার্ড দেখানোর কথা বলেছিল। কিন্তু জনগণ তাদের লাল কার্ড দেখিয়েছে। বিএনপির গণসমাবেশে আমরা জয়-পরাজয় কিছু দেখছি না। আওয়ামী লীগ সতর্ক অবস্থানে ছিল সেদিন। দুঃসময়ে যারা দলের জন্য ত্যাগ করেছেন তাদের মূল্যায়ন করতে হবে। বসন্তের কোকিলদের যেনো দলে স্থান দেয়া না হয়। আওয়ামী লীগই একমাত্র এদেশে ক্ষমতা হস্তান্তর করেছে শান্তিপূর্ণভাবে, যা অন্যকোন দল করেনি।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ। এরআগে সকাল ১১টায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার  মোশারফ হোসেন।