| |
               

মূল পাতা সারাদেশ জেলা ফরিদপুর সমাবেশস্থলেই বিএনপির নেতাকর্মীর জুমার নামাজ আদায়


ফরিদপুর সমাবেশস্থলেই বিএনপির নেতাকর্মীর জুমার নামাজ আদায়


রহমত নিউজ ডেস্ক     11 November, 2022     04:01 PM    


জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, নজিরবিহীন লোডশেডিং, সারাদেশে গণতান্ত্রিক আন্দোলনে বিএনপি নেতাকর্মীদেরকে হত্যার প্রতিবাদ ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে বিভাগীয় সমাবেশের আগের দিনেই ফরিদপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির বিভাগীয় গণসমাবেশের মাঠেই জুমার নামাজ আদায় করেছেন নেতাকর্মীরা। 

আজ (৪ নভেম্বর) শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু উদ্যানের মাঠে দুটি জামাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে বিভাগীয় গণসমাবেশ সফল করতে দোয়া ও মোনাজাত করা হয়। একইসঙ্গে কিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করেও দোয়া করা হয়। একটি জামাতে ইমামতি করেন কলাপাড়া থেকে আসা বিএনপি কর্মী ইকরামুল আহসান।

দুপুরে সমাবেশস্থলে ঘুরে দেখা যায়, এখানে মূলত শরীয়তপুর, মাদারীপুর, রাজবাড়ী ও গোপালগঞ্জ জেলার নেতা-কর্মীরা আগেই অবস্থান নিয়েছেন। তাদের অনেকে জানান, তারা বাস বন্ধের খবরে আগেই এসে জড়ো হয়েছেন। মাঠে সামিয়ানা টাঙিয়ে রাত কাটিয়েছেন। স্থানীয় বিভিন্নজনের বাড়ির উঠোনেও রাতে ঘুমিয়েছেন।

গণসমাবেশের সমন্বয়ক বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, গতকাল রাতে অনেক নেতা-কর্মী সমাবেশের মাঠে রাত কাটিয়েছেন। তাদের জন্য খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। আজও অনেকে বিভিন্ন স্থান থেকে রওনা হয়েছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ফরিদপুর ফরিদপুর সদর