| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘একজন প্রধানমন্ত্রীর কী এতিমের টাকা মেরে খাওয়া লাগে!’


‘একজন প্রধানমন্ত্রীর কী এতিমের টাকা মেরে খাওয়া লাগে!’


রহমত নিউজ     10 November, 2022     03:58 PM    


পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, এতিমের টাকা মেরে খওয়ায় সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়া। একজন প্রধানমন্ত্রীর কী এতিমের টাকা মেরে খাওয়া লাগে! তিনি এতিমের টাকা মেরে খেয়েছেন, যা হাইকোর্টে প্রমাণ হয়েছে। সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়া ও হাজার হাজার কোটি টাকা পাচার করা তার ছেলে তারেক রহমানরা আর ক্ষমতায় আসতে পারবে না। খালেদা সাজাপ্রাপ্ত আসামি তার জেলে থাকার কথা। বঙ্গবন্ধুকন্যার বিশাল হৃদয়ের কারণে তিনি খালেদাকে বাসায় থাকতে দিয়েছেন। তারপরেও খালেদারা ষড়যন্ত্র করছে।

আজ (১০ নভেম্বর) বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুরের নড়িয়া পৌরসভা চত্বরে ঘূর্ণিঝড় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় নড়িয়া উপজেলা ও সখিপুর থানার ঘূর্ণিঝড় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মাঝে দুই বান্ডিল ঢেউটিন ও ছয় হাজার টাকার চেক বিতরণ করেন উপমন্ত্রী। পরে নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করেন তিনি। নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওহাব ব্যাপারী, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির ব্যাপারী প্রমুখ।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে লাখ লাখ গৃহহীন মানুষ ঘর পেতেন না। বাংলাদেশে মেট্রোরেল হতো না এবং দেশের মানুষ পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারতেন না। শেখ হাসিনা যদি না থাকতো তাহলে শরীয়তপুরের নড়িয়া নদীভাঙন থেকে রক্ষা পেত না। শেখ হাসিনা গরিব ও সাধারণ মানুষের জন্য কাজ করছেন। তিনি মাদার অব হিউম্যানিটি হিসেবে সারাবিশ্বে প্রতিষ্ঠিত। বিএনপি যতই ষড়যন্ত্র, চক্রান্ত করুক না কেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যে অগ্রগতির দিকে যাচ্ছে, কোনো চক্রান্তই সেটি দাবিয়ে রাখতে পারবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া