| |
               

মূল পাতা মুসলিম বিশ্ব 'অভিনয়ে শাহরুখ-সালমানকেও ছাড়িয়ে গেছেন গুলিবিদ্ধ ইমরান খান'


সংগৃহীত ছবি

'অভিনয়ে শাহরুখ-সালমানকেও ছাড়িয়ে গেছেন গুলিবিদ্ধ ইমরান খান'


মুসলিম বিশ্ব ডেস্ক     08 November, 2022     09:23 AM    


ইমরান খানের ওপর গুলির ঘটনাকে ‘নাটক’ বলে সন্দেহ প্রকাশ করেছেন তেহরিক-ই-ইনসাফের বিরোধিতায় ২০২০ সালের সেপ্টেম্বরে গঠিত রাজনৈতিক দলীয় জোট পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্টের  (পিডিএম) প্রধান মাওলানা ফজলুর রহমান । রোববার (০৬ নভেম্বর ) তিনি জানান যে, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ওপর হামলার বিষয়ে তার সন্দেহ রয়েছে।

পাকিস্তানি গণমাধ্যম ডন-এর প্রতিবেদন অনুযায়ী, এক সংবাদ সম্মেলনে তিনি ঘটনাটিকে অভিনয় বলে অভিহিত করে বলেন- ইমরান খান অভিনয়ে বলিউড তারকা শাহরুখ এবং সালমান খানকেও ছাড়িয়ে গেছেন। 

মাওলানা ফজলুর রহমান আরও বলেন, প্রথম দিকে আমি ওয়াজিরাবাদে হওয়া নাটক দেখে ইমরান খানের প্রতি সহানুভূতি জানিয়েছিলাম। কিন্তু এখন বুঝতে পারছি এটি একটি নাটক ছিল।

পিডিএম প্রধান ৩রা নভেম্বর পিটিআই-এর লং মার্চের সময় গুলির ঘটনার ‘পুঙ্খানুপুঙ্খ তদন্ত’র আহ্বান জানিয়েছেন। বলেছেন, ইমরান খান তার পছন্দের নতুন সেনাপ্রধান নিয়োগ ছাড়া আর কিছুই চান না। 

মাওলানা ফজলুর রহমানের অভিযোগ, প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান ৩রা নভেম্বরের ঘটনা নিয়ে বিভ্রান্তি তৈরির চেষ্টা করছেন। ইমরানের মেডিকেল রিপোর্টে অসঙ্গতি রয়েছে এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে। 

তিনি কেন্দ্রীয় সরকারকে ইমরান খানের প্রতি আর ‘নরম’ না হওয়ার আহ্বান জানিয়ে বলেন, পিটিআই চেয়ারম্যান তার পছন্দের নতুন সেনা প্রধানের নিয়োগ ছাড়া আর কিছুই চান না। তিনি আরও বলেন, পিটিআইয়ের লংমার্চের নিরাপত্তার দায়িত্ব পাঞ্জাব সরকারের। এই লংমার্চ ব্যর্থ হয়েছে।