| |
               

মূল পাতা সারাদেশ জেলা রাজনীতির পাশাপাশি বাবা-মায়ের প্রতি যত্নশীল হবো : অর্থমন্ত্রী


রাজনীতির পাশাপাশি বাবা-মায়ের প্রতি যত্নশীল হবো : অর্থমন্ত্রী


রহমত নিউজ     07 November, 2022     07:34 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের কুমিল্লা দক্ষিণ জেলা সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেন, রাজনীতি কোনো ব্যবসা নয়, রাজনীতি হলো দেশপ্রেম। এ রাজনীতি দিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। আমরা রাজনীতির পাশাপাশি বাবা-মায়ের প্রতি যত্নশীল হবো। প্রতিবেশীকে ভালোবাসবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। বাঙালিরা পারে না এমন কোনো কাজ নেই। চীন ও ভারতের চেয়ে মাথাপিছু আয়ে আমরা এগিয়ে আছি।

আজ (৭ নভেম্বর) সোমবার বিকালে ভার্চ্যুয়ালি কুমিল্লার মনোহরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে আবদুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনকে পুনরায় নির্বাচিত করা হয়।

উপজেলার সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক। বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, জিয়াউর রহমান যে বঙ্গবন্ধুকে হত্যা করেছেন, তার অনেক প্রমাণ আছে। ১৫ আগস্ট এলে যখন আমাদের বুকে রক্ত ক্ষরণ হয়, তখন তারা খালেদা জিয়ার কথিত জন্মদিন পালন করে। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে দেশকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছিল। তারা দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করেছিল। আর আওয়ামী লীগ সরকার দেশকে শান্তির জনপদ, আত্মমর্যাদাশীল জনপদে পরিণত করেছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন।

এর আগে সোমবার সকালে কুমিল্লার লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী। সম্মেলনে লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুছ ভুঁইয়াকে সভাপতি ও ভাইস চেয়ারম্যান মহব্বত আলীকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। তাবারক উল্লাহ কায়েসকে সভাপতি ও অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হিরাকে সাধারণ সম্পাদক করে পৌরসভা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা মনোহরগঞ্জ