| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী আমাদের উসকাইয়া দিলে আমরা কিন্তু ছাড়বো না : আব্দুস সালাম


আমাদের উসকাইয়া দিলে আমরা কিন্তু ছাড়বো না : আব্দুস সালাম


রহমত নিউজ     06 November, 2022     08:04 PM    


আগামী ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশে বাধা এলে তার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ আহ্বায়ক আব্দুস সালাম। বিএনপি দেশে কোনো অশান্তি সৃষ্টি করতে চায় না, করছেও না। আমরা শান্তিপূর্ণ সমাবেশ দিচ্ছি আর আওয়ামী লীগ সমাবেশ বানচালের জন্য বিশৃঙ্খলা সৃষ্টি করছে। পরিবহন ধর্মঘট করে হোন্ডা মিছিল করে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে। তবে আমরা সবসময় দেশের জনগণের কথা মনে করে ছাড় দিয়ে আসছি। আমরা বিশৃঙ্খলা করছি না। আমাদের উসকাইয়া দিলে আমরা কিন্তু ছাড়বো না।

আজ (৬ নভেম্বর) রবিবার শ্যামপুরের ধোলাইপাড় বাসস্ট্যান্ডের আনম সাইফুল ইসলামের রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির শ্যামপুর থানা বিএনপি ও সহযোগী সংগঠনের এক যৌথ কর্মীসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কর্মীসভায় বক্তব্য রাখেন, বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ যুগ্ম আহ্বায়ক আ ন ম সাইফুল ইসলাম, সদস্য ফরহাদ হোসেন, সাবেক কাউন্সিলর মোজাম্মেল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম সেন্টু, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজু আহমেদ, ৪৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. নূরুল ইসলাম ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য, শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি তরিকুল ইসলাম পলাশ, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. নাসির মোল্লা, ৫১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ইমতিয়াজ আহমেদ টিপু, সদস্য সচিব মো. আলী মান্নান প্রমুখ।

আব্দুস সালাম বলেন, আগামী ১০ ডিসেম্বরই যে জনগণের দাবি আদায়ের আন্দোলন ফাইনাল হয়ে যাবে এমন কোনো কথা না। এর আগেও হতে পারে। আবার এর পরেও হতে পারে। তবে ঢাকার ১০ ডিসেম্বরের সমাবেশের কথা শুনেই কিন্তু সরকারের পেট খারাপ হয়ে গেছে। দেশের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। এ অবস্থায় আমরা চাই না আন্দোলন শুরু হলে অর্থনীতির অবস্থা আরও খারাপ হোক। আমরা পরিষ্কার করে বলতে চাই, আমরা কোনো মারামারি চাই না, কাটাকাটি চাই না, হানাহানি চাই না, আমরা চাই শান্তিপূর্ণ আন্দোলন। আমাদের দাবি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন কিন্তু ওনারা (আওয়ামী লীগ) যদি জোর করে ওনাদের অধীনে নির্বাচন করতে চান। তাহলে আওয়ামী লীগ কেয়ারটেকার সরকারের দাবিতে আন্দোলনের জন্য যা যা করেছেন আমরা তা তা করবো। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ও জামায়াতে মিলে খালেদা জিয়ার অধীনে নির্বাচন হবে না বলে কেয়ারটেকার সরকারের দাবিতে আন্দোলনের নামে যা যা করেছেন, আমরাও তাই করবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা