| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএনপি-জামায়াত যেন মাথা চাড়া দিতে না পারে : বাণিজ্যমন্ত্রী


বিএনপি-জামায়াত যেন মাথা চাড়া দিতে না পারে : বাণিজ্যমন্ত্রী


রহমত নিউজ     05 November, 2022     08:11 PM    


একাত্তরের পরাজিত অপশক্তিকে রুখে দিতে দেশে আরেকটা যুদ্ধের জন্য যুবলীগের নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি বলেছেন, বিএনপি-জামায়াত একাত্তরের পরাজিত শক্তির প্রতিভূ। এই অপশক্তিকে রুখে দিতে আরেকবার যুদ্ধ দরকার। পরাজিত শক্তিকে আবার পরাজিত করতে হবে। বিএনপি-জামায়াত যেন মাথা চাড়া দিতে না পারে এজন্য যুবসমাজকে সঙ্গে নিয়ে যুবলীগকে যুদ্ধের জন্য প্রস্তুত থাকতে হবে। পরাজিত শক্তিকে নিশ্চিহ্ন করতে আমাদের চ্যালেঞ্জ নিতে হবে।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে রংপুর জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনের প্রথম অধিবেশনে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শ্রী রমেশ চন্দ্র সেন, শাজাহান খান, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সাবেক সংসদ সদস্য ও কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য একেএম আহসানুল হক চৌধুরী ডিউক, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মণ্ডল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম ছায়াৎ হোসেন বকুল। এছাড়াও বক্তব্য দেন যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল পারভেজ, সহ-সম্পাদক মনোয়ারুল ইসলাম মাসুদ প্রমুখ। সম্মেলনের প্রথম অধিবেশনে সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. শেখ সাদি, কামরুজ্জামান শাহিন, বাবু লক্ষ্মীন চন্দ্র দাস ও ডা. লুৎফে আলী রনি।

এদিকে বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। সকাল থেকেই রংপুরের আট উপজেলাসহ বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পৌর কমিটির নেতা-কর্মীরা সম্মেলনস্থলে এসে উপস্থিত হন। বিকেল সাড়ে ৩টায় প্রথম অধিবেশন শেষ হয়। এরপর বিকেল ৫টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পদপ্রত্যাশী ও কাউন্সিলরদের নিয়ে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন করা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর রংপুর রংপুর সদর