| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘আ‘লীগকে নির্বাচনে পরাজিত করা খুব সহজ কাজ নয়’


‘আ‘লীগকে নির্বাচনে পরাজিত করা খুব সহজ কাজ নয়’


রহমত নিউজ     04 November, 2022     06:05 PM    


পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনের কারণেই আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে। আগামী নির্বাচনকে ঘিরে বিএনপি জনসভা ও সমাবেশের নামে যতোই চক্রান্তের জাল বুনুকনা কেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নির্বাচনে পরাজিত করা খুব সহজ কাজ নয়।

আজ (৪ নভেম্বর) শুক্রবার জেলার নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়ন উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ভূমখারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাব বেপারী, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদুজ্জামান।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, নির্বাচিত হয়ে ক্ষমতায় যেতে হলে জনগনের সেবা করে তাদের মন জয় করেই বিজয়ী হওয়া যায়। জনবিচ্ছিন্ন বিএনপি তাইতো জনগনের রায় ছাড়াই কিভাবে ক্ষমতায় যাওয়া যায় সেই ফন্দি অ্াটছে। এই ভ্রান্ত পথ এ দেশের জনগনের কাছেও হাস্যকর মনে হচ্ছে। বিএনপি’র ক্ষমতায় যেতে হলে জনগনের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে। তাইতো বিএনপি যদি নির্বাচনে বিজয়ী হতে চায় তবে সংঘাত ও ভ্রান্ত পথ পরিহার করে এখন থেকেই জনস্বার্থে দেশের আগামীর সংকট মোকাবেলায় সাধারণ মানুষের পাশে থেকে তাদের অনুুকম্পার উপর নির্ভর করতে হবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার শুধু শহরের উন্নয়নের দিকেই নজর দেননি, গ্রাম বাংলার উন্নয়নে ব্যাপক কর্মসূচী বাস্তবায়ন করেছেন। সরকার দুুর্গম চরাঞ্চলের মানুষের বিদ্যুতের আলোর ব্যবস্থা করতে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পৌছে দিয়ে গ্রামকেও শহরে রুপ দিয়ে শুধু নির্বাচনী প্রতিশ্রুতিই রক্ষা করেননি, শহরের আধুনিক সুবিধা নিশ্চিত করেছেন পল্লীবাসীর জন্য। এরই সাথে ইন্টারনেট সুবিধা সম্বলিত ডিজিটাল সেবা নিশ্চিত করে মানুষের হাতে তুলে দিয়েছেন কষ্ট লাঘবের যাদুর কাঠি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া