| |
               

মূল পাতা সারাদেশ জেলা আগামী নির্বাচনে এই সরকারের শোচনীয় পরাজয় হবে : ফয়জুল করীম


আগামী নির্বাচনে এই সরকারের শোচনীয় পরাজয় হবে : ফয়জুল করীম


রহমত নিউজ     30 October, 2022     10:06 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, এই লুটেরা সরকারকে ক্ষমতা থেকে টেনে নামাবে। আগামী নির্বাচনে এই সরকারের শোচনীয় পরাজয় হবে। অত্যাচারীদের হাত থেকে বাঁচতে আগামীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

আজ (৩০ অক্টোবর) রবিবার বিকালে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড সংলগ্ন হোটেল আল আমিনের সামনে ইসলামী যুব আন্দোলন, বাগেরহাট জেলা শাখা আয়োজিত ‘সৈয়দ ফজলুল করীম রাহমাতুল্লাহি আলাইহির রাজনৈতিক দর্শন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য দেন, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারী জেনারেল কেএম আতিকুর রহমান, ইসলামী আন্দোলন  বাগেরহাট জেলা সভাপতি মাওলানা মাহমুদুল হাসান, যুব আন্দোলন বাগেরহাট জেলা সভাপতি মাওলানা মাহফুজুর রহমান প্রমুখ।

ফয়জুল করীম বলেন, আওয়ামী লীগ উন্নয়নের মহাসড়কে আছে, কিন্তু ভোটের সড়কে নেই। তারা উন্নয়নের মহাসড়কে থাকার কারণে ভোটের সড়ক থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ভোটের সড়কে তারা আসতে চায় না। কিন্তু ক্ষমতায় যেতে হলে ভোটের সড়কে থাকতে হয়। ভোটাররা আন্দোলন করে আওয়ামী লীগকে হটিয়ে আগামীদিনে আবারও জনগণের শাসককে ক্ষমতায় বসাবে। সাম্প্রতিক সময়ে বিভিন্ন রাজনৈতিক দলের সভা সমাবেশে সরকারের বাধা দেওয়া সংবিধানের লঙ্ঘন। এদেশের সংবিধান মানুষের কথা বলার অধিকার দিয়েছে। জনগণ সমাবেশ করবে, সরকারের দায়িত্ব সমাবেশে নিরাপত্তা দেওয়া। কিন্তু সরকার কী করে, জনগণের সমাবেশ বন্ধ করে? এসব জনগণ বেশিদিন সহ্য করবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা বাগেরহাট বাগেরহাট সদর