| |
               

মূল পাতা সারাদেশ মহানগর হয় জীবন, না হয় মরণ : যুবদল সভাপতি


হয় জীবন, না হয় মরণ : যুবদল সভাপতি


রহমত নিউজ     18 October, 2022     08:24 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, এই অবৈধ সরকারের পায়ের তলায় মাটি সরতে শুরু করেছে। তারা আর ক্ষমতায় থাকতে পারবে না। তাই ক্ষমতায় টিকে থাকতে শেষবারের মতো মরণ কামড় দিতে চাইবে। বিএনপির নেতাকর্মীরাও এবার প্রস্তুত আছেন। তারা রাজপথে আছেন স্বৈরাচারের বিষদাঁত ভেঙে দেওয়ার জন্য। হয় জীবন, না হয় মরণ। এবার গণতন্ত্রকে পুনরুদ্ধার করেই তারা ঘরে ফিরবেন।

সোমবার বিকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের উদ্যোগে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। মহানগর দক্ষিণ যুবদলের আহ্বায়ক গোলাম মাওলা শাহীনের সভাপতিত্বে ও সদস্য সচিব খন্দকার এনামুল হকের সঞ্চালনায় এতে যুবদল সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, নেতা ওমর ফারুক মুন্নাসহ আরো অনেকে বক্তব্য দেন। আগামী ২৭ অক্টোবর এই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি উপলক্ষে দিনভর নানা কর্মসূচি ছাড়াও নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুব সমাবেশ করার ঘোষণা দিয়েছে সংগঠনটি।

টুকু বলেন, দেশকে বাঁচাতে, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার আর জনগণের ভোটাধিকার, মানবাধিকার ফিরিয়ে আনার জন্য বিএনপি রাজপথে আন্দোলন করছে। এই আন্দোলনে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। তারা প্রলাপ বকতে শুরু করেছেন। আওয়ামী লীগের লুটেরা নেতাকর্মীদের পায়ের তলা থেকে মাটি সরতে শুরু করেছে। এ জন্য তারা নানা ফন্দি-ফিকির করতে শুরু করেছেন, নানা অপকৌশল নিতে শুরু করেছেন। সারা দেশে বিএনপির নেতাকর্মীদের তালিকা করতে শুরু করেছেন। কিন্তু এসব করে লাভ হবে না। বিএনপিতে লক্ষ-কোটি নেতাকর্মী। কতজনকে গুম করবে, কতজনকে হত্যা করবে। একজন শহীদের রক্ত থেকে হাজারো-লক্ষ জিয়ার সৈনিক তৈরি হবে। তারাই এসব অপকর্মের প্রতিশোধ নিবে, রুখে দাঁড়াবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা