| |
               

মূল পাতা সারাদেশ জেলা মেঝের মাটি আলগা করতেই বেরিয়ে আসে জামিলার হাত


মেঝের মাটি আলগা করতেই বেরিয়ে আসে জামিলার হাত


রহমত ডেস্ক     25 August, 2022     08:56 AM    


রংপুরের হারাগাছে নিজের মা জামিলা বেগমকে শ্বাস রোধে হত্যা করে পুঁতে রাখার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। এই ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। ছেলেটির নাম জামিল হোসেন। 

বুধবার (২৪ আগস্ট) রাত নয়টার দিকে হারাগাছ ইউনিয়নের সিট নাজিরদহগ্রামের নিজ বাড়ির ঘরের মেঝে খুড়ে বৃদ্ধা জামিলা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

রংপুর জেলা সহকারী পুলিশ সুপার সি সার্কেল আশরাফুল আলম পলাশ বলেন, রংপুরের কাউনিয়া উপজেলার ২নং হারাগাছ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পল্লীমারী মৌজায় জামিলা বেগমকে শ্বাস রোধে হত্যা করে মাটিতে পুঁতে রেখেছে বলে খবর পান তারা। পরে পুলিশ জানতে পারে যে, জামিলা বেগমকে শনিবার (২০ আগস্ট) দিবাগত রাতে মেরে ফেলা হয়েছে। মায়ের কাছে প্রায় টাকা চাইতো ছেলে জামিল। টাকা না পেলে মায়ের সঙ্গে ঝগড়া হত, এলাকাবাসী এমন তথ্য দিয়েছে বলে জানায় পুলিশ।

স্থানীয় করিম মিয়া জানান, শনিবার থেকে জমিলা বেগমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বুধবার স্থানীয়রা জামিলার বাসায় গেলে দেখতে পায় ঘরের মেঝেতে আলগা মাটি। ভাল করে খোঁজাখুঁজির পর স্থানীয়রা দেখতে পাই মাটির ভিতর থেকে জামিলার ডান হাতের এক অংশ বের হয়ে আছে। সঙ্গে সঙ্গে ছেলে জামিলকে ধরলে সে স্বীকার করে যে, শনিবার দিবাগত রাত ১টার সময় তার মাকে শ্বাসরোধ হত্যা করে ঘরের মেঝেতে পুঁতে রেখেছে সে। 

পরে স্থানীয়রা তাকে বেঁধে রেখে ৯৯৯ এ কল করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে জামিল হোসেনকে আটক করে মরদেহ উদ্ধার করে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে ছেলে জামিলের হাতে খুন হয়েছে মা জমিলা বেগম। জামিলের বাবা লাল মিয়ার কয়েক বছর আগে মারা গেছে বলে জানায় এলাকাবাসী।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর রংপুর গংগাচড়া