| |
               

মূল পাতা জাতীয় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে হবে: জাতীয় ইমাম সমাজ


নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে হবে: জাতীয় ইমাম সমাজ


রহমত ডেস্ক     11 August, 2022     07:38 PM    


নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরার আহ্বান জানিয়েছে ইমামদের প্রতিনিধিত্বশীল সংগঠন জাতীয় ইমাম সমাজ বাংলাদেশ।

আজ (১১ আগস্ট) বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় কার্যালযয়ে অনুষ্ঠিত জ্বালানি,ভোজ্য তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ভয়াবহ ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবিতে আয়োজিত এক মতবিনিময় সভায় এ আহ্বান জানানো হয়।

সভায় বক্তারা বলেন, জ্বালানি ভোজ্য তেলসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বিপরীতে জনসাধারণের আর্থিক সচ্ছলতা ও ক্রয় ক্ষমতা বৃদ্ধি পায়নি। যে কারণে দেশের জনসাধারণ ভয়াবহ শঙ্কা ও দুশ্চিন্তা নিয়ে দিনাতিপাত করছে। জনগণ যদি কোন রকম খেয়ে পড়ে বাঁচতে না পারে তাহলে যেকোনো সময় দেশে ভয়াবহ বিপর্যয় নেমে আসতে পারে।

বক্তারা আরও বলেন, সরকারি বেসরকারি সমস্ত সেক্টরে দুর্নীতি বন্ধের কার্যকর উদ্যোগ গ্রহণ করতে হবে। সর্বোপরি সকলকে মহান রব্বুল আলামীনের নিকট নাফরমানি হতে তওবা ও ক্ষমা প্রার্থনা করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন সভাপতি কারী আবুল হোসেন, মহাসচিব মুফতী মিনহাজ উদ্দিন, মাওলানা আব্দুল কুদ্দুস,  মুফতী তসলিম আহমদ, মাওলানা মীর হেদায়েতুল্লাহ গাজী, মাওলানা শামসুল হক ওসমানী, মাওলানা শহিদুল আনোয়ার সাদী, মাওলানা আবুল খায়ের বিক্রমপুরী, মাওলানা মহিবুর রহমান, আবু আইয়ুব আনসারী ও মাওলানা মাহফুজ প্রমুখ।