| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘এরশাদ রাষ্ট্রপতি হয়েও সাধারণ মানুষের সাথে বন্ধুর মতো মিশতেন’


‘এরশাদ রাষ্ট্রপতি হয়েও সাধারণ মানুষের সাথে বন্ধুর মতো মিশতেন’


ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি     14 July, 2022     10:11 PM    


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ছিলেন পল্লী জনগণের বন্ধু। তিনি রাষ্ট্রপতি হয়েও একেবারে খেটে খাওয়া সাধারণ মানুষের সাথে বন্ধুর মতো মিশতেন। 

আজ (১৪ জুলাই) বৃহস্পতিবার দুপুরে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ এর ৩য় মৃত্যুবার্ষিকী খতমে কোরআন, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য জুয়েল সরকার,হারুণ অর রশিদ, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক শাহাবুদ্দিন, ফেরদৌস সরকার, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খোরশেদ আলম,সদস্য তারা মিয়া প্রমূখ।

মোস্তফা আল মাহমুদ বলেন, বাংলাদেশের প্রতিটি প্রত্যন্ত অঞ্চলের মানুষের দুঃখ-দুর্দশা লাগবে প্রতিনিয়ত কাজ করে গেছেন তিনি। তার অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ অল্পদিনেই বিশ্বের বুকে একটি সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করে। হুসেইন মুহাম্মদ এরশাদের নয় বছরের শাসনামলে বাংলাদেশ যেভাবে এগিয়ে গেছে, এর পরবর্তী কোন সরকার সেভাবে দেশকে এগিয়ে নিতে পারে নাই।তিনি যদি আরো বেশি দিন ক্ষমতায় থাকতেন তাহলে বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে বিশ্বের বুকে পরিচিত লাভ করতো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর