| |
               

মূল পাতা সারাদেশ লক্ষ্মীপুরে আগুন নিভাতে গিয়ে পথচারীর মৃত্যু


লক্ষ্মীপুরে আগুন নিভাতে গিয়ে পথচারীর মৃত্যু


রহমত ডেস্ক     18 June, 2022     01:36 PM    


লক্ষ্মীপুরের দালালবাজারে একটি কনফেকশনারী দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুন নিভাতে গিয়ে মো. আলম নামের এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) দিবাগত রাত ১ টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রনজিৎ সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আলম সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মো. ইসলামের ছেলে ও পেশায় সিএনজি চালক ছিলেন।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রনজিৎ সাহা জানান, দালাল বাজারের রাজু নামে এক ব্যক্তির কনফেকশনারী দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে দোকানের সার্টার খুলে আগুন নিভাতে গিয়ে এক পথচারী বৈদ্যুতিক শর্টসার্কিটে আহত হয়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত পথচারীর মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান বলেন, আগুন নিভাতে গিয়ে যুবকের মৃত্যু হয়েছে। লাশ হাসপাতাল মর্গে রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম লক্ষ্মীপুর লক্ষ্মীপুর সদর