| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন জবি রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


জবি রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


জবি প্রতিনিধি     14 June, 2022     12:18 PM    


চ্যানেল টোয়েন্টিফোর অনলাইনের জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু হানিফকে সভাপতি ও দৈনিক বাংলাদেশের আলোর রিপোর্টার রিসাত রহমান স্বচ্ছকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি-জবিরিইউ ২০২২-২৩ কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমাবার (১৩ জুন) জবিরিইউর উপদেষ্টা ইমতিয়াজ উদ্দিন এবং সদ্য নিযুক্ত সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত ১১জুন আবু হানিফ কে সভাপতি ও রিসাত রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে আংশিক কমিটি অনুমোদন দেন জবিরিইউ’র সদ্য সাবেক সভাপতি ইমতিয়াজ উদ্দীন।

জবিরিইউর নতুন কমিটিতে সহসভাপতি তৌফিকুর রহমান তপু, যুগ্ম সাধারণ সম্পাদক অমৃত রায়, সাংগঠনিক সম্পাদক রাশেদ হোসেন রনি, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান সজীব,নজরুল ইসলাম সোহাগ, দপ্তর সম্পাদক মোঃ এনামুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসদিকুল হাসান, কোষাধ্যক্ষ আশিকুর রহমান আদনান, উপ কোষাধ্যক্ষ রাকিবুজ্জামান, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক তৌসিফুর রহমান, কর্মশালা বিষয়ক সম্পাদক নাজমুল হাসান। কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান সিয়াম, শরফুদ্দিন শাহ শশী, উম্মে রাহনুমা রাদিয়া,জারিন তাসনীম প্রমি,মোঃ আবদুর রহীম, হারুন অর রশিদ এবং শামীমা আফরোজ মুন। সহযোগী সদস্য তামিম আনোয়ার, রেজাউল করিম হীরা, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম ও মোঃ মানিক আহসান।

উল্লেখ্য, ২৩ নভেম্বর ২০১৭ সালে যাত্রা শুরু করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি মহান মুক্তিযুদ্ধ ও প্রগতিশীলতার চেতনাকে ধারণ করে ‘হোক সত্যের পক্ষে প্রবল পক্ষপাতিত্ব’ স্লোগানকে সামনে রেখে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চা করে আসছেন।