| |
               

মূল পাতা সারাদেশ ‘দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত থেকে কেউ ভালো থাকতে পারবেন না’


‘দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত থেকে কেউ ভালো থাকতে পারবেন না’


রহমত ডেস্ক     05 May, 2022     05:50 PM    


স্থানীয় সরকারপল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, সমাজে সন্ত্রাসী কর্মকাণ্ড, চাঁদাবাজি, দলের সঙ্গে থেকে প্রতিহিংসা এবং দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত থেকে কেউ ভালো থাকতে পারবেন না। এসব কর্মকাণ্ডে কেউ সম্পৃক্ত থাকলে ছাড় দেওয়া হবে না।

আজ (৫ এপ্রিল) বৃহস্পতিবার সকালে পৌরসভার বঙ্গবন্ধু অডিটরিয়ামে লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এবং দলের সহযোগী সংগঠনের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমবায় মন্ত্রী বলেন, ভিক্ষুকের জাতি হওয়ার জন্য দেশ স্বাধীন হয়নি। দেশকে স্বাধীন করা হয়েছে পরাধীনতার শোষণ থেকে মুক্ত হয়ে নিজের পায়ে নিজে দাঁড়ানোর জন্য। আমরা মাথা উঁচু করে দাঁড়ানোর জাতি। ভিক্ষুকের জাতি নই। এই দেশে নৈরাজ্য সৃষ্টি করার আর কোনো সুযোগ নেই এবং কেউ চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের জন্য ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রত্যেক ভূমিহীন ও গৃহহীনদের জন্য পাকা ঘর উপহার দিচ্ছেন। এ দেশে আর কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবে না।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইসহাক মিয়া সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু তাহের, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্যাহ কায়েস, উপজেলা আওয়ামী লীগ নেতা অহিদ উল্যাহ মজুমদার, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা সদর দক্ষিণ