| |
               

মূল পাতা রাজনীতি শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনেছেন জিয়াউর রহমান: টুকু


শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনেছেন জিয়াউর রহমান: টুকু


রহমত ডেস্ক     01 May, 2022     01:06 PM    


শেখ হাসিনাকে জিয়াউর রহমান দেশে ফিরিয়ে এনেছেন উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হোসেন মাহমুদ টুকু বলেছেন, আজকের শেখ হাসিনা দেশে ফিরতে পেরেছেন জিয়াউর রহমানের কারণে। অথচ তাকে (জিয়াউর রহমান) বারবার হেয় করে বক্তৃতা করা হয়। যদি জিয়াউর রহমান পাসপোর্টের ব্যবস্থা করে না দিতেন, তাহলে সে সময় শেখ হাসিনা দেশে আসতে পারতেন না। রাজনীতি করতে পারতেন না। আপনার (শেখ হাসিনা) মনটা বড় করুন, উদার হোন। ছোট মনের হয়ে থাকবেন না। কারণ জিয়াউর রহমান আপনাকে দেশে ফিরিয়ে এনেছিলেন।

শনিবার (৩০ এপ্রিল) রংপুর নগরীর সিক্স সিজন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। রংপুর মহানগর ও জেলা বিএনপি কমিটি যৌথভাবে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

টুকু বলেন, দেশের মানুষকে বাঁচতে হলে আন্দোলন করতে হবে। কারণ এই লুটেরা দুর্নীতিবাজ, মানুষ হত্যা ও গুমকারী আওয়ামী সরকারের বিদায় করতে আন্দোলনের বিকল্প নেই। ঘরে বসে থাকলে হবে না, ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী সরকার মানেই তামাশার নির্বাচন। এই দল আগে ভোট চুরি করত। বর্তমানে তারা প্রমোশন পেয়ে চোর থেকে ডাকাত হয়েছে। এখন ভোটের দিন কিছু হয় না, আগের দিনেই ভোট হয়ে যায়। তাও আবার রাতের অন্ধকারে।