| |
               

মূল পাতা সারাদেশ গাইবান্ধায় যুবকের গলাকেটে অটোরিকশা ছিনতাই


প্রতীকী ছবি

গাইবান্ধায় যুবকের গলাকেটে অটোরিকশা ছিনতাই


রহমত ডেস্ক     27 April, 2022     04:32 PM    


গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোজাম্মেল হক (৩০)। বুধবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনেয়নের বামনকুড়ি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

মোজাম্মেল হকের বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা গ্রামে। তিনি ওই গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পৌর শহরের প্রধানপাড়ায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন জানান, মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে গোবিন্দগঞ্জ পৌর এলাকার প্রধানপাড়ায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে জীবিকা চালাতেন। ধারণা করা হচ্ছে, ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে রাতের কোনো এক সময়ে যাত্রীবেশী ছিনতাইকারী দল তার গলায় ধারাল অস্ত্রের আঘাত করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

ওসি বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ছাড়া জড়িতদের সনাক্তসহ তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর গাইবান্ধা গোবিন্দগঞ্জ