| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন দেড় মাস ধরে ‘নিখোঁজ’ মতিঝিল আইডিয়ালের ধর্মীয় শিক্ষক হারুনুর রশীদ


দেড় মাস ধরে ‘নিখোঁজ’ মতিঝিল আইডিয়ালের ধর্মীয় শিক্ষক হারুনুর রশীদ


রহমত ডেস্ক     26 April, 2022     10:03 AM    


নিখোঁজের প্রায় দেড় মাসেও সন্ধান মেলেনি মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক মো. হারুনুর রশীদের। গত ১৪ মার্চ সকাল থেকে নিখোঁজ তিনি।

মো. হারুনুর রশীদের বড় ছেলে আমিমুল এহসান বলেন, গত ১৪ মার্চ সকাল সাড়ে ১০টায় স্কুলের উদ্দেশে বের হয়ে সন্ধ্যা অবধি ফিরে না আসায় আমরা চিন্তিত হয়ে পড়ি। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে আমরা বুঝতে পারি যে, তিনি পুনরায় নিখোঁজ হয়েছেন। গত ৯ এপ্রিল বিষয়টি জানিয়ে সবুজবাগ থানায় একটি জিডি করি।

সবুজবাগ থানার তদন্ত কর্মকর্তা মো. লিটন মিয়া বলেন, নিখোঁজ শিক্ষক হারুনুর রশীদ কোনো মোবাইল ফোন বা ডিভাইস ইউজ (ব্যবহার) করেন না। কোনো ডিভাইস ইউজ করলে পুলিশের সন্ধান কার্যক্রম সহজ হতো। আগেরবার সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা গেলেও এবার একটু বেগ পেতে হচ্ছে। থানায় জিডিও করা হয়েছে নিখোঁজের এক মাস পর। তবে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

আমিমুল এহসান বলেন, গত ৩১ জানুয়ারি কর্মস্থলে যাওয়ার পথে তিনি প্রথমবার নিখোঁজ হন। বিষয়টি সবুজবাগ থানায় জানিয়ে ১ ফেব্রুয়ারি একটি জিডি করা হয়। জিডি নং ৪১। পাঁচদিন পর সবুজবাগ থানা পুলিশের সহায়তায় আমরা তাকে খুঁজে পাই। পরে চিকিৎসকের পরামর্শে তার শারীরিক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। মেডিকেল রিপোর্টে কোনো সমস্যা না পেলেও আমরা তার মানসিক ভারসাম্যহীনতা লক্ষ্য করি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে স্নাতকোত্তর শেষ করেন হারুনুর রশীদ। এরপর ১৯৯০ সাল থেকে মতিঝিল আইডিয়ালে শিক্ষকতা করেন। মাধ্যমিক পর্যায়ের ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ে ক্লাস নেন তিনি। -আরটিভি নিউজ।