| |
               

মূল পাতা রাজনীতি যুব জমিয়ত বাংলাদেশ-একাংশের নতুন কমিটি গঠন


যুব জমিয়ত বাংলাদেশ-একাংশের নতুন কমিটি গঠন

সভাপতি রেদওয়ানুল বারী সিরাজী ও সাধারণ সম্পাদক আব্দুল হালিম বিন হারুন 


রহমত ডেস্ক     31 March, 2022     11:44 PM    


যুব জমিয়ত বাংলাদেশ-একাংশের নতুন কেন্দ্রীয় কমিটি আংশিক ঘোষণা করা হয়েছে। এতে ফের সভাপতি হয়েছেন মুফতি রেদওয়ানুল বারী সিরাজীকে,  সাধারণ সম্পাদক আব্দুল হালিম বিন হারুনকে, মুফতি হোসাইন বিন ওয়াক্কাস সিনিয়র সহ-সভাপতি, মুফতি কামরুজ্জামান কাসেমী, মাওলানা হাসান আল মামুনকে যুগ্ম সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বাদ আসর রাজধানীর পল্টনস্থ জমিয়ত মিলনায়তনে আংশিক কমিটি ঘোষণা করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-একাংশের মহাসচিব  হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য জমিয়ত মহাসচিব বলেন, আকাবির ও আসলাফের আমানত জমিয়ত তার লক্ষ্য পানে ছুটে চলছে। জমিয়ত কোন বাতিলের সাথে আপোষ করেনি, কখনো আপোষ করবেও না ইনশাআল্লাহ। কাজের মাধ্যমেই সকল বাতিল শক্তির দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। আজকের এইদিনে জমিয়তের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কাস রাহমাতুল্লাহি আলাইহিকে হারিয়েছি। আমারা তার দেখানো পথেই চলবো।

আগামী এক সপ্তাহের মধ্য সভাপতি ও সাধারণ সম্পাদক বসে সবার সাথে যোগাযোগ করে পুর্ণাঙ্গ কমিটির প্যানেল মহাসচিবের নিকট জমা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সভাশেষে জমিয়তের সাবেক সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাস রাহমাতুল্লাহি আলাইহির রুহের মাগফিরাত করে বিশেষ মোনাজাত করা হয়।