| |
               

মূল পাতা জাতীয় 'শেখ হাসিনাকে ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় রাখতে হবে'


অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ (ফাইল ছবি)

'শেখ হাসিনাকে ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় রাখতে হবে'


রহমত ডেস্ক     30 March, 2022     08:12 PM    


শেখ হাসিনাকে ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় রাখতে হবে রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ। তিনি বলেন, দেশের উন্নয়ন কার্যক্রমকে আরও গতিশীল ও বাংলাদেশকে উন্নত পর্যায়ে পৌঁছে দেওয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় রাখতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠান উপলক্ষে বুধবার (৩০ মার্চ) বিএসএমএমইউয়ের শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত এক আলোচনাসভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. শারফুদ্দিন আহমেদ বলেন, আমরা এ দেশকে মালয়েশিয়া-সিঙ্গাপুর পর্যায়ে নিয়ে যেতে চাই। সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সেই লক্ষ্যে আমাদের কাজ করতে হবে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধভাবে লড়তে হবে। চলমান উন্নয়নে যাতে ব্যত্যয় না হয় সেদিকে সতর্ক থাকতে হবে।

তিনি আরো বলেন, আমরা সফলভাবে টিকা কার্যক্রম পরিচালনা করছি। একদিনে এক কোটি ২০ লাখ মানুষকে টিকা দেওয়ার ইতিহাস বিশ্বের কোথাও নেই। প্রধানমন্ত্রী ভ্যাকসিন হিরো, তিনি করোনা টিকায়ও সেটি আমাদের দেখিয়ে দিয়েছেন। আর তার বদৌলতে আমরা করোনা সংক্রমণমুক্ত বাংলাদেশের প্রায় দারপ্রান্তে।