| |
               

মূল পাতা সারাদেশ অন্যায়ের বিরুদ্ধে কথা বলা পাপ : রিজভী


অন্যায়ের বিরুদ্ধে কথা বলা পাপ : রিজভী


রহমত ডেস্ক     30 March, 2022     07:37 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমরা এমন এক দুঃসময়ে বাস করছি যখন সত্য বলা পাপ, অন্যায়ের বিরুদ্ধে কথা বলা পাপ। এখন যারা নানা অপকর্মে জড়িত তারা ক্ষমতাসীন লোক হওয়ার কারণে পার পেয়ে যান, তাদের কিছুই হয় না।

আজ (৩০ মার্চ) বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বেনজির আহমেদ টিটু, জেলা বিএনপির আহ্বায়ক মনিরুল ইসলাম রবিসহ দলের জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, একজন পুলিশ কর্মকর্তা তো নিরপেক্ষ থাকেন। পুলিশ, প্রশাসন, ডিসি, এসপি এরা তো রাজনৈতিক বক্তব্য দিতে পারেন না। আমরা-আপনারা যে ট্যাক্স দিই সেই টাকায় উনাদের বেতন হয়; তবে তারা সেটা মনে করেন না। তারা মনে করেন গোটা বাংলাদেশ শেখ হাসিনার রাজত্ব। তারা মনে করেন, তাদের বেতন শেখ হাসিনা তার নিজস্ব তহবিল, জমিদারি থেকে দেন।’

তিনি আরো বলেন, কোনো ভদ্রলোকের সন্তান এ ধরনের কথা বলতে পারেন না। আজ যদি একজন পুলিশ কমিশনার, আইজিপির বক্তব্য ওবায়দুল কাদের আর হাছান মাহমুদের মতো হয় তাহলে জনগণের নিরাপত্তা কী? আজ যদি ছাত্রদল-যুবদল মিছিল বের করে আর শেখ হাসিনা যদি বলেন ওদের দিকে বন্দুক তাক করে গুলি করে দাও তাহলে তো তারা তাই করবেন। কারণ তারা মনে করেন শেখ হাসিনার চাকরি করেন, প্রজাতন্ত্রের চাকরি করেন মনে করেন না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ সোনারগাঁ