| |
               

মূল পাতা সারাদেশ বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত


বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত


রহমত ডেস্ক     11 March, 2022     09:37 AM    


গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের ছুরিকাঘাত গুরুতর আহত হয়েছে এক কলেজছাত্রীকে। তাকে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই কলেজছাত্রীর নাম মারজিয়া (১৮)।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে বরমী বালুঘাট এলাকায় ওই ছাত্রী কলেজ থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত ছাত্রী উপজেলার বরমী ইউনিয়নের বরমী বেপারী পাড়া বালুঘাট এলাকার মাসুদের মেয়ে। সে বরমী কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

আর অভিযুক্ত  বখাট মামুন (২৫)। উপজেলার একই ইউনিয়নের মাইজপাড়া গ্রামের আজগর আলীর ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত মারজিয়া বলেন, মামুন প্রায়ই কলেজে যাওয়া-আসার সময় রাস্তায় আমাকে বিরক্ত করত। মাসখানিক আগে মামুন আমাদের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠালে বাবা তা প্রত্যাখান করেন। এ নিয়ে তার মধ্যে ক্ষোভ ছিল।

বৃহস্পতিবার দুপুরে কলেজ ছুটির পর বাড়ি ফেরার সময় বরমী বালু ঘাট এলাকায় মামুন হঠাৎ এসে আমার গতিরোধ করে। তাকে দেখে অন্যপাশ দিয়ে পালাতে গেলে সামনে থেকে এসে প্রথমে ছুরি দিয়ে আঘাত করে। প্রথম আঘাতটি হাত দিয়ে আত্মরক্ষা করতে
পারলেও দ্বিতীয় আঘাতটি বুকে ও তৃতীয় আঘাতটি পেটে লাগে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বরমী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান খান বলেন, কলেজ ছুটির পর এ ঘটনা ঘটে। ঘটনা শুনে আমি স্থানীয় হাসপাতালে গিয়েছিলাম। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠিয়েছি।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদা জানান, আহত ছাত্রীকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার হাত, বুক ও পেটে ধারালো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভুইয়া বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছাত্রীর সাথে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে ছাত্রীর পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পাওয়ার পর আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর শ্রীপুর