| |
               

মূল পাতা সারাদেশ আওয়ামী লীগ নেতার কাছ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার


আওয়ামী লীগ নেতার কাছ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার


মফস্বল ডেস্ক     09 March, 2022     09:57 AM    


নওগাঁর আত্রাই উপজেলায় সাইফুল ইসলাম নামের এক জনের কাছ থেকে মেরামতকালে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। সাইফুল ইসলাম উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বলে জানা গেছে।

মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে বিশা ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

জানা গেছে, আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে চোরাই মোটরসাইকেলটি চুরির হওয়ার প্রায় ৪ মাস পর বিশা ইউনিয়ন পরিষদের পাশে স্থানীয় এক মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে সেটি মেরামত করতে নিয়ে যান। এ সময় ওই মোটরসাইকেল চুরির ঘটনাটি ফাঁস হয়ে যায়। পরে সেখানে মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলের মালিক এনজিও কর্মী শাহিন হোসেন তার হারানো মোটরসাইকেলটি দেখে সন্দেহ করেন। এক পর্যায়ে গাড়িটির কাছে যান এবং গাড়ির চেসিস নং ও ইঞ্জিন নং মিলিয়ে দেখেন যে ওই চুরিকৃত মোটরসাইকেলটি তারই। 

পরে তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার সহযোগিতায় মোটরসাইকেলটি উদ্ধার করেন এবং ইউনিয়নের গোডাউনে রাখেন। পরে আত্রাই থানা পুলিশকে চুরির বিষয়টি অবগত করলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মোটরসাইকেলটি উদ্ধার করে হেফাজতে নেয়।

ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান বলেন, এ ঘটনাটি মোটরসাইকেল মালিকের কাছ থেকে জানতে পারি। পরে গাড়িটির কাগজপত্র দেখে বিষয়টি নিশ্চিত হয়ে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পুলিশকে খবর দেওয়া হলে গাড়িটি থানায় নিয়ে যান।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মোটরসাইকেলের বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। গাড়িটি উদ্ধার করেছি। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ আত্রাই