| |
               

মূল পাতা সারাদেশ পুলিশ দম্পতির ঘরে যৌতুক নিয়ে ঝগড়া, পুলিশ স্বামী জেলে


পুলিশ দম্পতির ঘরে যৌতুক নিয়ে ঝগড়া, পুলিশ স্বামী জেলে


রহমত ডেস্ক     09 March, 2022     10:46 AM    


গাজীপুরের টঙ্গীতে এক নারী পুলিশ কর্মকর্তার দায়েরকৃত মামলায় তার পুলিশ স্বামীকে জেলহাজতে পাঠানো হয়েছে। টঙ্গী পূর্ব থানার এ ঘটনাটি একদিন চাপা থাকার পর মঙ্গলবার (৮ মার্চ) প্রকাশ পেয়।

টঙ্গী পূর্ব থানার এএসআই স্ত্রী (৩২) তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করলে খুলনায় কর্মরত অভিযুক্ত এএসআইকে (৩৪) টঙ্গী থানা কম্পাউন্ড থেকে গ্রেপ্তার করা হয়। পরে সোমবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার ছাটমাধাই গ্রামে। তিনি খুলনা জেলার সদর রেলওয়ে (জিআরপি) ফাঁড়িতে কর্মরত।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, এক বছর আগে তাদের দুজনের বিয়ে হয়। এর কিছুদিন পর হতে অভিযুক্ত স্বামী তার স্ত্রীর কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করে। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল।

সর্বশেষ গত ২৪ ফেব্রুয়ারি তাদের ঝগড়ার এক পর্যায়ে স্বামী স্ত্রীকে এলোপাথাড়ি মারধর করেন এবং ধারালো বটি দিয়ে কুপিয়ে জখম করেন। খবর পেয়ে অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, এএসআই স্ত্রীর মামলার প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর