| |
               

মূল পাতা সারাদেশ বিয়েতে মদ খেয়ে নাচানাচি করে বরের খালাতো ভাইকে খুন, অভিযুক্ত গ্রেফতার


বিয়েতে মদ খেয়ে নাচানাচি করে বরের খালাতো ভাইকে খুন, অভিযুক্ত গ্রেফতার


রহমত ডেস্ক     08 March, 2022     07:57 AM    


কুড়িগ্রাম পৌর এলাকার পুরাতন রেল স্টেশন এলাকায় হরিজন সম্প্রদায়ের বিয়ের অনুষ্ঠানে মদ খেয়ে নাচানাচির সময় ধাক্কা লাগার জেরে একই সম্প্রদায়ের এক তরুণকে খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত বিজয় বাস্ফর (২৬) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৭ মার্চ) পৌর এলাকার পুরাতন রেলস্টেশন বাজার মোড়ে এই ঘটনা ঘটে। এরপর আজ দুপুরেই অভিযুক্ত বিজয়কে গ্রেফতার করে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার এ তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিজয় বাস্ফর জেলা শহরের পুরাতন রেল স্টেশন এলাকার জগদীশ বাস্ফরের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এর আগে সোমবার সকালে পুরাতন রেল স্টেশন এলাকায় সুমন বাস্ফরের মেয়ের বিয়ের অনুষ্ঠানে মদ খেয়ে নাচানাচির সময় পরস্পরের সঙ্গে ধাক্কা লাগার জেরে খুন হন বর রনি বাস্ফরের খালাতো ভাই রাহুল বাস্ফর (১৮)। তিনি গাইবান্ধা সদর উপজেলার কাচারি বাজার এলাকার প্রদীপ বাস্ফরের ছেলে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা করেছেন।

পুলিশ জানায়, ঘটনার পর অভিযুক্ত বিজয় পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দ্রুত অভিযান চালিয়ে তাকে শনাক্ত করে গ্রেফতার করা হয়। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর কুড়িগ্রাম কুড়িগ্রাম সদর