| |
               

মূল পাতা রাজনীতি মদের লাইসেন্স বাতিল না করলে কঠোর আন্দোলন


মদের লাইসেন্স বাতিল না করলে কঠোর আন্দোলন


রহমত ডেস্ক     07 March, 2022     05:43 PM    


২১ বছর বয়সীদের মদ খাওয়ার লাইসেন্স দেয়ার সরকারি ফায়তারার গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, জনগণকে মাদকাসক্ত বানানোর চিন্তা থেকে ফিরে না আসলে কঠোর কর্মসূচি দেয়া হবে। ইসলাম মদকে হারাম করেছে। সরকার হালালের চেষ্টা করলে সরকারের জন্য তা সুখকর হবে না। ৯২ ভাগ মুসলমানের দেশে হারাম মদকে হালাল করার চক্রান্ত করলে জনগণ রাস্তায় নেমে প্রতিরোধ করতে বাধ্য হবে।

আজ (৭ মার্চ) সোমবার বিকালে ইসলামী আন্দোলনের মজিলসে আমেলার এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, আহমদ আবদুল কাইয়ূম, মু. বরকত উল্লাহ লতিফ, মাওলানা খলিলুর রহমান, জিএম রুহুল আমিন, মুফতি দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা এবিএম জাকারিয়া প্রমুখ।

সভায় আগামী ৩১ মার্চ জাতীয় মহাসমাবেশ সফলে প্রস্তুতি গ্রহণ করা হয়। সভায় দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, ভোজ্যতেল, চাল, ডাল, সিলিন্ডার গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন মূল্যবৃদ্ধি করে সরকার জনগণের সাথে প্রতারণা করেছে। বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হলে জনগণ নিরবে বসে থাকবে না।