| |
               

মূল পাতা রাজনীতি শীঘ্রই রাজপথের আন্দোলনে যাবে বিএনপি: নজরুল ইসলাম খান


শীঘ্রই রাজপথের আন্দোলনে যাবে বিএনপি: নজরুল ইসলাম খান


রহমত ডেস্ক     24 February, 2022     04:34 PM    


বিএনপি শীঘ্রই রাজপথের আন্দোলনে যাবে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।  সরকারের প্রতি হুঁশিরারি উচ্চারণ করে তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধির প্রতিবাদে বিএনপি শীঘ্রই রাজপথের আন্দোলনে যাবে 

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, নিপুণ রায় চৌধুরীসহ দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা শাখার নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং সাম্প্রদায়িক উসকানিদাতা কেরানীগঞ্জ মডেল থানার ওসি আব্দুস সালামের শাস্তির দাবিতে’ এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধির প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সিদ্ধান্ত নিয়েছি- আমরা খুব শিগগিরই এ ব্যাপারে আন্দোলনে যাব। রাজপথে আসব। আর আমরা দেশের সব গণতান্ত্রিক রাজনৈতিক দল, সংগঠন, প্রতিষ্ঠান, ব্যক্তিসহ সবার কাছে অনুরোধ জানাচ্ছি, আসুন আমরা গরিব মানুষকে রক্ষা করার জন্য দ্রব্যমূল্য রোধে আন্দোলন করি।

তিনি আরও বলেন, এই আন্দোলন আমাদের জন্য খুবই দরকার। মানুষ কষ্ট পাচ্ছে। আর মানুষের কষ্ট দূর করাই রাজনৈতিক সংগঠনের দায়িত্ব। ক্ষমতায় যাওয়া আসা-যাওয়ার কিছু যায় আসে না। এ দেশ কোটি কোটি বছর থাকবে। আমাদের দল কোটি কোটি বছর থাকবে। লক্ষ লক্ষ বার আমরা ক্ষমতায় আসব। আবার লক্ষ লক্ষ বার হয়তো পরাজিতও হব। এতে কিছু আসে যায় না। কিন্তু জনগণের স্বার্থ রক্ষায় দায়িত্বটা আমাদেরকে পালন করতে হবে।