| |
               

মূল পাতা সারাদেশ চরমোনাই মাহফিলে যাওয়ার পথে বাস উল্টে চালকের মৃত্যু


চরমোনাই মাহফিলে যাওয়ার পথে বাস উল্টে চালকের মৃত্যু


রহমত ডেস্ক     24 February, 2022     12:26 PM    


রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালীর চাঁদপুর রেলগেট এলাকায় চরমোনাই মাহফিলগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসের আরো ৮ যাত্রী আহত হন।

আহতদের কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের সবার বাড়ি পাবনা সদর উপজেলার বিভিন্ন স্থানে।

নিহত চালক নাজমুল হাসানের (৩৫) বাড়ী রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার সিংড়া গ্রামে। রাব্বি নামের বাসটি পাবনা থেকে বরিশালের চরমোনাই পীরের মাহফিলে যাচ্ছিল। বুধবার রাত ১০টার দিকে পাবনা সদর থেকে বাসটি বরিশালের উদ্দেশে ছেড়ে আসে।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী জানান, ধরণা করা হচ্ছে বাসের চালক ঘুমিয়ে পড়েছিল। তখন নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসটির চালক নিহত হন।

এরআগে একই মাহফিলে যাওয়ার পথে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বরিশালের সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের নলচর সংলগ্ন আ‌ড়িয়াল খাঁ নদীতে ট্রলারডুবিতে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা কুষ্টিয়া কুষ্টিয়া সদর