| |
               

মূল পাতা সারাদেশ মহানগর সরকার জিয়া পরিবারকে ধ্বংস করতে চায় : আব্দুস সালাম


সরকার জিয়া পরিবারকে ধ্বংস করতে চায় : আব্দুস সালাম


রহমত ডেস্ক     19 January, 2022     08:19 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ বলেছেন, দেশ আজ স্বৈরাচারের দাসত্বের শৃঙ্খলে বন্দী। এই অবৈধ সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে ক্ষমতা টিকিয়ে রাখার জন‍্য দিনের ভোট রাতে এবং খুন গুম হত্যা হামলা মামলা নির্যাতন করে গণতন্ত্রকে হত‍্যা করে একদলীয় শাসন ব্যবস্থার ম‍্ধ‍্য দিয়ে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছেন।

আজ (১৯ জানুয়ারি) বুধবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে জিন্দা পার্কের পাশে জিন্দা গ্রামে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন উপলক্ষ্যে জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ নাসিরউদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক লুৎফর রহমান আব্দু, অ্যাডভোকেট হুমায়ুন আহমেদ, আব্দুল হাই রাজু, জেলা বিএনপির সদস্য আশরাফুল ইসলাম রিপন, মো. রুহুল আমীন শিকদার, মোশাররফ হোসেন, গুলজার হোসেন খান, জুয়েল আহমেদ, বশির উদ্দিন বাচ্চু, হামিদুর হক খান, আজিজ মাষ্টার, নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম প্রমুখ।

আব্দুস সালাম আজাদ বলেন, যিনি ৭১ সালে মহান স্বাধীনতার ঘোষণা না দিলে দেশ স্বাধীন হতো না, আবার ৭৫ সালে জিয়াউর রহমান গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন। জিয়া ছিলেন স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। আজ স্বাধীনতার ইতিহাসকে মুছে ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে। অন‍্যদিকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিচিকিৎসার ব্যবস্থার আদেশ না দিয়ে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আরেকদিকে জননেতা তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ফরমায়েসি রায়ের সাজা দিয়েছেন। এর মুল কারণ হলো গণতন্ত্র ও জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে হলে জিয়া পরিবারকে ধ্বংস করতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর