| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন ২০০০ শিক্ষার্থীর মাঝে পিসবের শীত উপকরণ বিতরণ


২০০০ শিক্ষার্থীর মাঝে পিসবের শীত উপকরণ বিতরণ


রহমত ডেস্ক     12 January, 2022     10:43 PM    


বেসরকারি সেবা সংস্থা পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটি অফ বাংলাদেশ-পিসবের উদ্যোগে দেশের প্রত্যন্ত অঞ্চলের ২৫টি জেলায় কওমি মাদরাসা ও এতিমখানার দুই হাজার শিক্ষার্থীদের মাঝে ৮ ধরণের শীত উপকরণ বিতরণ করা হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক ইমরান হুসাইন হাবিবী জানান, ইতোমধ্যে ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, বাগেরহাট, গোপালগঞ্জ, ভোলা, কুষ্টিয়া সহ ২৫টি জেলায় ২০০০  শিক্ষার্থীর মাঝে ১৬৩০ টাকা মূল্যের তোশক, কম্বল, সোয়েটার, চাদর, বালিশ, বালিশের কভার, ভ্যাসলিন ও গিলাফ বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, ৪ হাজার শিক্ষার্থীর মাঝে শীত উপকরণ বিতরণের উদ্যোগ নিয়েছে পিসব। ইতোমধ্যে ২ শিক্ষার্থীর মাঝে বিতরণ সম্পন্ন হয়েছে। আরো দুই হাজার শিক্ষার্থীর মাঝে শীত উপকরণ বিতরণের অর্থ সংগ্রহের কার্যক্রম অব্যাহত। ৪ হাজার শিক্ষার্থীর মাঝে শীত উপকরণ। এছাড়াও প্রায় ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে উন্নতমানের কার্পেট বিতরণ করা হয়েছে।

তিনি আরো জানান, পিসব শুধুমাত্র বাংলাদেশের সাধারণ জনগণের দান ও সদকার মাধ্যমে চলছে, এছাড়াও বিভিন্ন দাতব্য সেবা সংস্থা বা ট্রাস্টের কর্পোরেট সহযোগিতা নিয়েই শিক্ষা, সেবা, পূণর্বাসন ও স্বাবলম্বীর মাধ্যমে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে পিসব। কোন একক কোন দাতা বা ট্রাস্টের সাথে কাজ করছে না পিসব।