| |
               

মূল পাতা সারাদেশ বিমান প্রতিমন্ত্রীর বাড়ির দুই কেন্দ্রে নৌকায় মাত্র ৪৭ ভোট


বিমান প্রতিমন্ত্রীর বাড়ির দুই কেন্দ্রে নৌকায় মাত্র ৪৭ ভোট


রহমত ডেস্ক     08 January, 2022     02:44 PM    


৫ম দফা ইউপি নির্বাচনে বেসরকারী বিমানচলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীর নির্বাচনী এলাকা হবিগঞ্জের চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় নৌকার ভরাডুবি হয়েছে। মন্ত্রীর বাড়ীর দুই কেন্দ্রে মাত্র ৪৭টি ভোট নৌকা পেয়েছে। চা বাগান অধ্যুষিত এলাকায়ও হেরেছে নৌকা। এবার সেখানে জামায়াত থেকেও চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

বেসরকারী বিমানচলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীর গ্রামের বাড়ী মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামে। ওই গ্রামে দুটি কেন্দ্র রয়েছে। বানেশ্বর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের শামীম রহমান পেয়েছেন ২৫ ভোট। বিজয়ী আওয়ামী লীগ বিদ্রোহী মিজানুর রহমান পেয়েছেন ৯১৭ ভোট। বানেশ্বর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শামীম রহমান পেয়েছেন ২২ ভোট এবং মিজানুর রহমান পান ১০১৩ ভোট। ওই ইউনিয়নে শামীম রহমান ১৭৫ ভোট পেয়ে ৪ প্রার্থীর মাঝে চতুর্থ হন। বিজয়ী মিজানুর রহমান পান ৩৭২৫ ভোট। বিজয়ী মিজানুর রহমান প্রতিমন্ত্রীর আপন চাচাত ভাই এবং বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

চুনারুঘাট ও মাধবপুর উপজেলার ২১টি ইউনিয়নের মধ্যে মাত্র ৬টিতে বিজয়ী হয়েছে নৌকা। এর মাঝে চুনারুঘাট উপজেলার ১০টির মাঝে ৪টিতে এবং মাধবপুর উপজেলার ১১টির মাঝে মাত্র ২টিতে নৌকা বিজয়ী হয়েছে। চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নে মানিক সরকার, রাণীগাঁও ইউনিয়নে মোস্তাফিজুর রহমান রিপন, পাইকপাড়া ইউনিয়নে ওয়াহেদ আলী মাস্টার ও সাটিয়াজুরী ইউনিয়নে আব্দালুর রহমান বিজয়ী হন। মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নে আতিকুর রহমান আতিক ও বহরা ইউনিয়নে আলাউদ্দিন বিজয়ী হন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট হবিগঞ্জ মাধবপুর