| |
               

মূল পাতা সারাদেশ নড়িয়ায় পরাজিত ইউপি সদস্য প্রার্থীকে পিটিয়ে হত্যা


নড়িয়ায় পরাজিত ইউপি সদস্য প্রার্থীকে পিটিয়ে হত্যা


রহমত ডেস্ক     06 January, 2022     09:30 PM    


শরীয়তপুরের নড়িয়া উপজেলার নওপাড়া ইউনিয়ন পরিষদ-ইউপি নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের পরাজিত সদস্য প্রার্থী আব্দুল মালেককে (৫৫) তার প্রতিপক্ষের লোকজন পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত আব্দুল মালেক নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ।আজ (৬ জানুয়ারি) বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। ঘটনার পরে অভিযুক্ত দেলোয়ার হোসেন মালত ও তার পরিবারের লোকজন গ্রাম ছেড়ে পালিয়েছেন।

জানা যায়, বুধবার নওপাড়া ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই ইউপির ৭ নম্বর ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন চারজন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে আব্দুল মালেক স্থানীয় নওপাড়া বাজারে যান। সেখানে নির্বাচনের বিষয়ে আরেক পরাজিত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার মালতের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দেলোয়ার ও তার সমর্থকেরা মালেককে পিটিয়ে ফেলে রেখে যান। পরে স্বজনেরা মালেককে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেলা সদর হাসপাতালে নেওয়া পথে তিনি মারা যান।

নিহত মালেকের চাচাতো ভাই জাকির হোসেন বলেন, আমার ভাই নির্বাচন করে পরাজয় মেনে নিয়েছেন। কিন্তু দেলোয়ার হোসেন মনের ভেতর ক্ষোভ পুষে রেখে আমার ভাইকে তার পরাজয়ের জন্য দায়ী করে পিটিয়ে হত্যা করেছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, এক পরাজিত ইউপি সদস্য প্রার্থীকে হত্যার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্তকাজ পুলিশ শুরু করেছে। আর এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলেই মামলা নথিভুক্ত করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া