| |
               

মূল পাতা সারাদেশ ভূরিভোজের গরু ফেরত নিলেন পরাজিত মেম্বার প্রার্থী


ভূরিভোজের গরু ফেরত নিলেন পরাজিত মেম্বার প্রার্থী


রহমত ডেস্ক     02 December, 2021     04:32 PM    


নওগাঁর বদলগাছিতে গ্রামবাসীকে ভূরিভোজনের জন্য দেওয়া গরু ও ছাগল ফেরত নিয়েছেন পরাজিত এক মেম্বার প্রার্থী। ইউপি নির্বাচনে ভোটের মাঠে লড়াইয়ে হেরে ভূরিভোজনের জন্য দেওয়া গরু ও ছাগল ফেরত নেন তিনি। তাঁর নাম কিয়ামত আলী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৪ জন মেম্বার পদপ্রার্থী। কিয়ামত আলী তাদের মধ্যে একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন। নির্বাচনে তার প্রতীক ছিল টিউবওয়েল মার্কা।

কিয়ামতের শর্ত ছিল ভোটে পাশ করলে ওয়ার্ডের ভোটারেরা তিনটি গরু আর তিনটি ছাগল জবাই করে ভূরিভোজন করবেন। আর যদি টিউবওয়েল মার্কা প্রতীক নিয়ে কিয়ামত আলী ভোটে ফেল করে তাহলে মেম্বার প্রার্থী কিয়ামত ভোটারদের দেওয়া গরু ছাগল ফেরত নেবেন।

ভোট পাওয়ার আশায় কিয়ামত গরু ছাগল ভোটারদের দিলেও ভোটের দিন আশানুরূপ ভোট পাননি। তাই ২৮শে নভেম্বর ভোট গণনার পর তালা-চাবি প্রতীক নিয়ে আব্দুল গোফফার ৭৭৪ ভোট পেয়ে মেম্বার হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হয়।

টিউবওয়েল মার্কা ১৮৮ ভোট পেয়ে পরাজিত হয় চকমথুর গ্রামের কিয়ামত আলী। যখন তিনি জানতে পান ১৮৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন ঠিক তখনই তার দেওয়া গরু ছাগল রাতেই ফেরত নিয়ে আসেন তার বাড়িতে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ আত্রাই