| |
               

মূল পাতা সারাদেশ এও কি সম্ভব / ৪ মাসের সন্তানকে শ্বাসরোধে হত্যা করলো মা


এও কি সম্ভব / ৪ মাসের সন্তানকে শ্বাসরোধে হত্যা করলো মা


গাজীপুর সংবাদদাতা     19 October, 2021     12:31 PM    


গাজীপুরের কাশিমপুর এলাকায় ৪ মাসের শিশুসন্তানকে শ্বাসরোধে হত্যা করেছে মা। গতকাল সোমবার ওই এলাকার পূর্ব এনায়েতপুরের একটি বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর অচেতন অবস্থায় ঘাতক মা হাসপাতালে ভর্তি রয়েছে। নিহত শিশু আবিদুর রহমান পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া থানার এইচ‌এম আব্দুল হাকিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার ৪ মাসের শিশুসন্তান আবিদুর রহমানকে নিয়ে ভাশুরের বাড়িতে বেড়াতে আসেন মা ফাতেমা আক্তার। সোমবার ভোরে ঘুম থেকে উঠে শিশুসন্তানকে নিজেই হত্যা করেছে বলে বাসার লোকজনকে ফাতেমা নিজেই জানায়। পরক্ষণেই অচেতন হয়ে পড়ে ফাতেমা। পুলিশে খবর দিলে পুলিশ শিশুর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে অচেতন অবস্থায় ফাতেমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা জানান, শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মা ফাতেমাকে অচেতন অবস্থায় গাজীপুরের একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। জ্ঞান ফেরার পর তার কাছ থেকে ঘটনার মূল কারণ জানা যাবে। শিশুটির মা ফাতেমার মানসিক ভারসাম্য ঠিক ছিল কি না সেটিও বিবেচনা করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শিশুর গলায় হাতের ছাপ রয়েছে।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর