| |
               

মূল পাতা মুসলিম বিশ্ব সৌদি যুবরাজ ও কাতারের আমিরের হাফপ্যান্ট পরা ছবি ভাইরাল


সৌদি যুবরাজ ও কাতারের আমিরের হাফপ্যান্ট পরা ছবি ভাইরাল


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     18 September, 2021     10:33 PM    


কাতারের আমিরের সঙ্গে সৌদি যুবরাজের হাফপ্যান্ট পরা একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে সৌদি যুবরাজের বামে কাতারের আমির, ডানে আরব আমিরাতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা- তারা সবাই হাফপ্যান্ট পরে দাঁড়িয়ে আছেন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিভিন্ন আন্তর্জাতিক মিডিয়ায় ছবিটি নিয়ে নিউজ প্রকাশিত হয়েছে। এর আগে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে বিশ্বে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

জানা গেছে, সংযুক্ত আরব আমিরাতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা শেখ তাহনুন বিন জায়েদ আল নাহিয়ান এবং কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানির সঙ্গে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের অবকাশ যাপনের এই ছবিটি সৌদি যুবরাজের ব্যক্তিগত অফিসের পরিচালক বদর আল আসকার তার টুইটার পেজে প্রকাশ করেছেন।

শুক্রবার রেড সি বা লোহিত সাগরের কোনো একটা জায়গায় তাদের মধ্যে সাক্ষাৎ হয় এবং তারা পরস্পরের সঙ্গে সময় কাটান।

বদর আল আসকার ছবির ক্যাপশনে লেখেন,  ‘লোহিত সাগরে একটি বন্ধুত্বপূর্ণ এবং ভ্রাতৃত্বপূর্ণ বৈঠকে প্রিন্স মোহাম্মদ বিন সালমান, কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি এবং সংযুক্ত আরব আমিরাতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা শেখ তাহনুন বিন জায়েদ আল নাহিয়ান একত্রিত হয়েছেন’।

উপসাগরীয় এই তিন নেতা ঠিক কোথায় দেখা করেছেন তা স্পষ্ট নয়। কিন্তু তাদের বেশ-ভুষা দেখে বোঝা যাচ্ছে যে তারা ছুটিতে ছিলেন।

উল্লেখ্য, সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান বিন আবদুল আজিজ আল সৌদ বর্তমানে সৌদি আরবের ক্রাউন প্রিন্স, উপ-প্রধানমন্ত্রী এবং প্রতিরক্ষামন্ত্রীর পদে আছেন।

/জেআর/