| |
               

মূল পাতা সারাদেশ হিলি থেকে নিখোঁজ দুই শিশু, ২৬ দিন পর পাওয়া গেল পল্লবীতে


হিলি থেকে নিখোঁজ দুই শিশু, ২৬ দিন পর পাওয়া গেল পল্লবীতে


বিশেষ প্রতিনিধি     12 September, 2021     09:33 PM    


ছবি তোলার কথা বলে বাড়ি থেকে বের হয়ে হিলি বাজার থেকে নিখোঁজের ২৬ দিন পর ঢাকার পল্লবী থেকে সনাতন ধর্মাবলম্বী ২ শিশুকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ঢাকার পল্লবী থেকে তাদেরকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া দুই শিশু হলো উপজেলার গোহাড়া গ্রামের পরিমলের মেয়ে সুপ্রিতি রায় (১৫) এবং সিংড়াপাড়া গ্রামের আশুতোষের মেয়ে প্রিয়া সরকার (১৬)।

সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার পুলিশ পরদির্শক ওসি (তদন্ত) এসএম মোস্তাফিজুর রহমান।

তিনি আরও বলেন, গত ১৬ই আগস্ট বিকেলে বাড়ি থেকে হিলি বাজারে ছবি তোলার উদ্দেশ্যে বের হয় ওই দুজন। পরে তারা আর বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুঁজি পর ১৮ আগস্ট দুই পরিবারের সদস্যরা থানায় এসে নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেন।

বিষয়টি গুরুত্ব দিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হাকিমপুর থানা পুলিশের এসআই বেলাল হোসেন, এএসআই জুয়েল রানাসহ পুলিশের চৌকস একটি টিম ২৬ দিন পর ঢাকার পল্লবী থেকে ওই দুই শিশুকে উদ্ধার করতে সক্ষম হন। উদ্ধার হওয়া শিশুদের হাকিমপুর থানায় নিয়ে আসার পর অভিভাবকদের কাছে হস্তান্তর করা হবে। পারিবারিক কোনো বিষয় নিয়ে অভিমান করে, তারা নিজের থেকে আত্নগোপন করেছিলো বলে প্রাথমিক অবস্থায় পুলিশ ধারণা করছে বলে জানান তিনি।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর দিনাজপুর হাকিমপুর