| |
               

মূল পাতা সারাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখা কমিটি পুনর্গঠিত


খেলাফত ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখা কমিটি পুনর্গঠিত


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     19 May, 2021     11:57 PM    


বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার কমিটি পুনর্গঠন করা হয়েছে।  আজ ১৯ মে ২০২১ইং ‍বুধবার খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: শাহীনূর আলম আকন্দ কমিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন করেন। হাফেজ আবু হুরাইরা ফারুকীকে সভাপতি এবং মো: মুনঈম খানকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পুনর্গঠিত কমিটি ঘোষনা করা হয়েছে। 

পুনর্গঠিত কমিটিতে সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক  মো: আনোয়ার পারভেজ, সাংগঠনিক সম্পাদক মো: ইমরান হোসেন (রনি), অর্থ সম্পাদক মো: শফিকুল ইসলাম বাতেন, প্রচার সম্পাদক মো: আব্দুস সামাদ, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক শফিকুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক আহসান হাবীব, নির্বাহী সদস্য মো: রফিকুল ইসলাম ও মো: আরিফুল ইসলামকে মনোনীত করা হয়।

কমিটি পুনর্গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খেলাফত ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, প্রচার সম্পাদক মো: শফিকুল ইসলাম ও মো: রফিকুল ইসলাম ।

কমিটি পুনর্গঠন শেষে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন নেতৃবৃন্দকে নবপ্রেরণায় উজ্জীবিত করেন এবং উম্মাহর এই ক্রান্তিলগ্নে ইসলামের পতাকাকে সুউচ্চে তুলে ধরার জন্য দেশের ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করার প্রতি জোর তাগিদ প্রদান করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা কিশোরগঞ্জ কিশোরগঞ্জ সদর