| |
               

মূল পাতা সারাদেশ টঙ্গীতে পৃথক ঘটনায় নিহত ২


টঙ্গীতে পৃথক ঘটনায় নিহত ২


টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি     18 February, 2021     04:02 PM    


গাজীপুরের টঙ্গীর জামাই বাজার ও মাছিমপুর এলাকায় পৃথক ঘটনায় ২ জনের লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। নিহত একজন নির্মাণ শ্রমিক রংপুর জেলার রহিম মিয়ার ছেলে মশিউর রহমান (৩৫) অপরজন গাজীপুর শ্রীপুরের সফিজ উদ্দিনের ছেলে মাসুদ রানা (২৫)।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে লাশ দুটি টঙ্গীর পৃথক স্থান থেকে উদ্ধার করা হয়।


গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানা পুলিশ ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় টঙ্গীর জামাই বাজার এলাকায় ১২ তলা নির্মাণাধীন একটি ভবনের ছাদ থেকে পড়ে মশিউর রহমান নামে নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এলাকাবাসী লাশ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে টঙ্গীর মাছিমপুর এলাকায় নিজ বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মাসুদ রানা নামে একটি পোশাক কারখানার সিকিউরিটির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে এলাকাবাসী দরজা ভেতর থেকে বন্ধ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, সকালে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এই বিষয়ে তদন্ত চলছে।

-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: