| |
               

মূল পাতা সারাদেশ মহানগর পূজা মণ্ডপের ব্যানার ছিঁড়ে আটক হলেন এক মানসিক প্রতিবন্ধী 


পূজা মণ্ডপের ব্যানার ছিঁড়ে আটক হলেন এক মানসিক প্রতিবন্ধী 


রহমত নিউজ     11 October, 2024     06:18 PM    


রাজশাহীতে পূজা মণ্ডপের ফটকের ব্যানার ও কাপড় ছিঁড়ে ফেলার অভিযোগে মানসিক ভারসাম্যহীন দেল মুহাম্মাদ নামে ৬০ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) ভোর ৪টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানার শাহমখদুম কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। আটক দেল মোহাম্মদ মোহনপুর উপজেলার জাহানাবাদ তশোপাড়া এলাকার লাহারের ছেলে।

এলাকাবাসী জানায়, ৬০ বছর বয়সী দেল মুহাম্মাদ মানসিক ভারসাম্যহীন। 

পুলিশ জানায়, পূজা মণ্ডপের জন্য নির্মিত ফটকের ব্যানার ও কাপড় ছিঁড়ে দৌড়ে পালানোর সময় স্থানীয় হিন্দু লোকজন দেল মুহাম্মাদকে ধাওয়া করে। পরে নগরীর আলুপট্টি মোড় এলাকায় ধরে পিটুনি দিলে তিনি অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে যান। ১০-১৫ মিনিট পরে জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা করা হয়। একপর্যায়ে তিনি তার নাম দেল মোহাম্মদ বলে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, বিজিবি সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত হন। এসময় পূজা উদযাপন কমিটি ও স্থানীয় লোকজন তাকে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর হাতে তাকে তুলে দেন। পরে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদের উপস্থিতিতে মন্দির কমিটির নিকট লিখিত নিয়ে আটক ব্যক্তিকে পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

ওসি মেহেদী মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দেল মুহাম্মাদকে থানায় রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাকে সুস্থ মস্তিস্কের মনে হয়নি। তার কথাবার্তা বেশ অসংলগ্ন মনে হচ্ছে। প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে তার মানসিক কোনো সমস্যা রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: